সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৩৮

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
পটুয়াখালীতে শিশু কন্যাকে হত্যার ১২ বছর পর পিতার যাবজ্জীবন

পটুয়াখালীতে শিশু কন্যাকে হত্যার ১২ বছর পর পিতার যাবজ্জীবন

dynamic-sidebar

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় দুই বছর বয়সী মেয়ে মুনিয়া আক্তারকে (২) হত্যার দায়ে বাবা শাহাদত হোসেনকে (৪১) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেয়া হয়। বুধবার দুপুরে পটুয়াখালী বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. শহীদুল্লাহ এ রায় দেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০০৭ সালের ১১ এপ্রিল কলাপাড়ার নিলগঞ্জের ফতেপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য মুনিয়া আক্তারকে কুপিয়ে আহত করে বাবা শাহাদত হোসেন।

ঘটনার পরদিন ১২ এপ্রিল পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মুনিয়া। এ ঘটনায় চাচাতো ভাই আবদুর রহমানকে আসামি করে হত্যা মামলা করেন মুনিয়ার বাবা শাহাদত।

তদন্তে ঘটনাটি মিথ্যা প্রমাণিত হওয়ায় আদালতে চার্জশিট দেয় পুলিশ। পরে সত্য ঘটনা উদঘাটন হলে ২০০৭ সালের ৪ সেপ্টেম্বর শাহাদত হোসেনকে একমাত্র আসামি করে কলাপাড়া থানা পুলিশের এসআই নাজমুল করিম বাদী হয়ে হত্যা মামলা করেন। দীর্ঘ শুনানি ও ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ১২ বছর পর প্রমাণিত হয় মুনিয়ার খুনি তার বাবা। ফলে বাবা শাহাদত হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার সময় পলাতক ছিলেন শাহাদত।

আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) আরিফুল হক টিটু ও আসামিপক্ষে ছিলেন আইনজীবী বদিরুজ্জামান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net